Connect with us
20220205-223038-0000

অল্টকয়েন

কার্ডানো এক মাসে ৪০০টি নতুন প্রকল্প গ্রহন করেছে

Published

on

২২ মার্চ থেকে ADA তাদের ওয়ালেটের সংখ্যা ১০০,০০০ বাড়িয়েছে যা 19 এপ্রিল পর্যন্ত মোট ৩২৬৭ মিলিয়নে দাঁড়িয়েছে।

IOHK থেকে 19 এপ্রিলের একটি টুইটার পোস্ট অনুসারে, নেটওয়ার্কটিতে প্রায় ৯০০ টির বেশি প্রকল্পের উন্নয়নে কাজ চলছে।

৩২-বছর-বয়সী চার্লস হসকিনসন একইসাথে ইথারিয়ামের (ETH) সহ-প্রতিষ্ঠাতা, কার্ডানো (ADA) এর প্রতিষ্ঠাতা, IOHK এর সিইও হিসাবে এবং বিটকয়েন শিক্ষা প্রকল্পের পরিচালক হিসেবে আছেন। এটি একটি তৃতীয় প্রজন্মের, ডিসেন্ট্রালাইজস প্রুফ-অফ-স্টেক (PoS) ব্লকচেইন প্ল্যাটফর্ম যা প্রুফ-অফ-ওয়ার্ক (PoW) নেটওয়ার্কগুলির বিকল্প হিসাবে ২০১৭ সালে ডিজাইন করা হয়েছে।

গত ১০ দিনে কার্ডানোতে কিছু ইতিবাচক উন্নয়ন সাধিত হয়। এরই সাথে টোকেন এক্সচেঞ্জ থেকে শুরু করে DeFi অ্যাপ্লিকেশন পর্যন্ত ছয়টি প্রকল্প মেইননেটে লাইভ হয়েছে এবং টেস্ট নেটে প্রবেশ করেছে।

এরই সাথে কার্ডানো SingularityNET-এর সহযোগিতায় AGIX ERC-20 কনভার্টার ব্রাইড নামক একটি প্রকল্পে কাজ করছে। এই টুলটির সাহায্যে ব্যবহারকারীরা কার্ডানো তে ইথারিয়াম ভিত্তিক ERC-20 টোকেন ব্যবহারের সুযোগ-সুবিধা পাবে।

প্রতিদিন নতুন ADA ওয়ালেটের গড় হার প্রায় ২,০০০ থেকে ৮,১২৯-এ উন্নীত হয়েছে। অপরদিকে দৈনিক লেনদেনের সংখ্যা কমে ১০৬,৯৫২ থেকে ১০৬,৫২৫ এ দাড়িয়েছে। যদিও ২০২২ সালের শুরু থেকে $১০০,০০০ এর চেয়ে বড় লেনদেন ৫০ গুন বেড়েছে। এত উন্নয়নের পরও Cardano গত ২৪ ঘন্টায় বিক্রয়ের পরিমাণের দিক থেকে শীর্ষ ১৫ ব্লকচেইন যেতে পারেনি।

Continue Reading
Click to comment

মতামত দিন

Your email address will not be published.

ট্রেন্ডিং পোস্ট

Copyright 2021-22. All rights reserved.