Connect with us
20220205-223038-0000

অল্টকয়েন

নিম্নমুখী বাজারে কার্ডানোর(ADA) ১০% দরপতন

Published

on

ADA

কার্ডানো(ADA) এর সূচক ১০.২৪% কমে $০.৮০৩৫ দামে কেনাবেচা হচ্ছে। ২১ শে জানুয়ারির পর এটিই ছিলো একদিনে সর্বোচ্চ দরপতন। কার্ডানোর দামের এই নিম্নমুখী আচরনের জন্য এর মার্কেট ক্যাপ $২৭.৩৮ বিলিয়নে ঠেকেছে যা মোট ক্রিপ্টোকারেন্সি মার্কেটের ১.৭০% যা এর র্সবোচ্চ মার্কেট ক্যাপ $৯৪.৮৯ বিলিয়ান থেকে অনেক নিচে।

কার্ডানোর দাম গত ২৪ ঘন্টায় $০.৮০৩৫ থেকে $০.৮৭৩১ রেঞ্জের মধ্যে লেনদেন হয়েছে। বিগত সাত দিনে কার্ডানো ২৪.৯৭% মূল্য হারিয়েছে। প্রতিবেদনটি লেখার সময় থেকে ২৪ ঘন্টার মধ্যে কার্ডানোর লেনদেনের পরিমাণ ছিলো $১.৯৫৮৩ বিলিয়ন যা সবগুলো ক্রিপ্টোকারেন্সির লেনদেনের পরিমাণের ১৫৯৪০.৭২%। এটি গত সাত দিনে $০.৮০৩৫ থেকে $১.০৪২০ এর মধ্যে লেনদেন হয়েছে।

এর বর্তমান মূল্য ২০২১ সালের ২ সেপ্টেম্বরে করা সর্বোচ্চ $৩.১০ থেকে ৭৪.০৭% নিচে। 

অন্যান্য ক্রিপ্টোকারেন্সি লেনদেন

বিটকয়েনের সূচক সর্বশেষ ৬.৪২% কমে দিন শেষে ছিলো $৩৫২৭৪.৯। অন্যদিকে ইথারিয়ামের বর্তমান মূল্য $২৪২০.৩৮ এবং এর সূচক কমেছে ৭.৮১%।  আরো পড়ুন, বিটকয়েন সেন্টিমেন্ট- চরম ভয় (Extreme Fear) | সোলানার দাম বৃদ্ধি

বিটকয়েনের সর্বশেষ মার্কেটক্যাপ ছিলো $৬৭১.৯০৩০ বিলিয়ন ডলার যা মোট ক্রিপ্টোকারেন্সি মার্কেট ক্যাপের ৪১.৮৩%, যেখানে ইথারিয়ামের মার্কেট ক্যাপ $২৯১.৪১৮৯ বিলিয়ন ডলার যা মোট ক্রিপ্টো মার্কেট ক্যাপের ১৮.১৪%।

Continue Reading
Click to comment

মতামত দিন

Your email address will not be published.

ট্রেন্ডিং পোস্ট

Copyright 2021-22. All rights reserved.