Connect with us

ক্রিপ্টোকারেন্সি নিউজ

কারডানো স্টেকিং ফিচার এড করেছে কয়েনবেস

Published

on

কয়েনবেস বলেছে যে এক্সচেঞ্জের ২০২২ জুড়ে “আমাদের স্টেকিং পোর্টফোলিও স্কেল করে কনটিনিউ করার পরিকল্পনা” রয়েছে

কয়েনবেস হল সর্বজনীনভাবে লেনদেন করা যায় এমন ক্রিপ্টোকারেন্সি এক্সচেঞ্জ, গত বছর ধরে তালিকার বেশ শীর্ষে রয়েছে, এপকয়েন (APE) থেকে র‍্যাপড সেন্ট্রিফিউজ (WCFG) পর্যন্ত সবকিছু এটি তার প্লাটফর্মে এড করেছে।

এটা তার স্টেকিং অপশন চালু করেছে। এক্সচেঞ্জ আজ ঘোষণা করেছে যে এটি এখন থেকে কার্ডানো ব্লকচেইনের নেটিভ ক্রিপ্টোকারেন্সি, ADA-এর জন্য স্টেকিং অফার করছে।

সিনিয়র প্রোডাক্ট ম্যানেজার রূপমালিনী সাহু, ADA-এর টপ-১০ মার্কেট ক্যাপিটালাইজেশন এবং এর “নমনীয়, টেকসই, ব্লকচেইন ডিজাইনের দিকে ইঙ্গিত করেন। নেটওয়ার্কটি ডিসেন্ট্রালাইজড, ফলে এটি এনএফটি এবং অন্যান্য একটিভিটি সম্পন্ন করতে সক্ষম এবল এটি ইথেরিয়াম এবং সোলানার মতো স্মার্ট কনটাক্ট ব্যবহার করে৷

কার্ডানো হল একটি প্রুফ-অফ-স্টেক ক্রিপ্টোকারেন্সি, যেটি নেটওয়ার্কে বিটকয়েনের মতো মাইনিং এর মাধ্যমে সুরক্ষিত নয়, কিন্তু লোকেরা তাদের আডা হোল্ডিং এর একটি অংশ নেটওয়ার্কে জমা করে। বিনিময়ে, তারা ব্লকচেইনে সদ্য এড হয়ে যাওয়া আডা এর একটি অংশ পায়।

যেহেতু এই “স্টেকিং” প্রক্রিয়াটি ইউজারদের জন্য সময়সাপেক্ষ হতে পারে, তাই কয়েনবেস এবং অন্যান্য এক্সচেঞ্জ, কারডানো নেটওয়ার্কে আডা পুল করে, তারপর পুরস্কারের একটি অংশ পুনরায় বিতরণ করার পরিকল্পনা করে। এটি ৩.৭৫% বার্ষিক রিটার্ন অনুমান করছে,যা প্রতি পাঁচ থেকে সাত দিনে বিতরণ করা হবে।

কার্ডানো, যার দাম আজ $১.০০ থেকে $১.০৯ এ বেড়েছে, অন্যান্য কারেন্সীর তুলনায় একটি খুব ভাল সপ্তাহ কাটিয়েছে। ইথেরিয়াম-এর জন্য ১০% এবং সোলানা-এর জন্য ৮% বৃদ্ধির তুলনায় আডা-এর বেড়ে যাওয়ার হার গত সাত দিনে ৩০% বেড়েছে।

আডা হল পঞ্চম কারেন্সী যা কয়েনবেস, কসমস, ইথেরিয়াম , এবং টেজোস এর পরে স্টেকিং সার্ভিস প্রদান করে। সাহু বলেছেন এক্সচেঞ্জ “২০২২ সালে আমাদের স্টেকিং পোর্টফোলিও স্কেল চালিয়ে যাওয়ার পরিকল্পনা করছে।

এক্সচেঞ্জটি দীর্ঘদিন ধরে তালিকায় পিছিয়ে ছিল, এখন ১৬৮ টি ভিন্ন কয়েন এবং টোকেন সাপোর্ট করে। এটি ২০২১ এর শুরু দিকে মাত্র ৬০ এর কাছাকাছি টোকেন অফার করেছিল।

Continue Reading
Advertisement
Click to comment

মতামত দিন

Your email address will not be published. Required fields are marked *

ট্রেন্ডিং পোস্ট

Copyright 2021-23. All rights reserved © coinalap.com

আমাদের সংবাদ সবার আগে পেতে আমাদের টেলিগ্রাম চ্যানেলে জয়েন করুন।