Connect with us
20220205-223038-0000

অল্টকয়েন

কয়েনবেসকে অভ্যন্তরীণ ট্রেডিংয়ের জন্য অভিযুক্ত করা হয়েছে

Published

on

অল্টকয়েন (Altcoin) নিয়ে নতুন সম্ভাবনা প্রকাশিত হওয়ার পরে কয়েনবেসকে (Coinbase) আবার অভ্যন্তরীণ ট্রেডিংয়ের জন্য অভিযুক্ত করা হয়।

১১ই এপ্রিল কয়েনবেস (Coinbase) তাদের প্রকাশিত একটি ব্লগে ৫০ টি অল্টকয়েন (Altcoin) তাদের ক্রিপ্টে এক্সচেঞ্জে তালিকাভুক্ত করবে বলে বিবেচনা করেছে। তারা আরো যোগ করেন ১ এপ্রিল থেকে ৩০ জুনের মধ্যে তালিকাভুক্তের কাজ সম্পূর্ণ হয়ে যাবে।

তারা আশা করেন অল্টকয়েন (Altcoin) গুলোর তালিকাভুক্ত তাদের বিনিয়োগকারীদের আস্থা আরো বাড়িয়ে দেবে। এরইসাথে তালিকাভুক্তের ফলে সম্পদের স্বচ্ছতা সৃষ্টি হবে।

কয়েনবেসের এই ব্লগ পোস্টের একটু পরেই ক্রিপ্টো ইনফ্লুয়েঞ্জা Cobie হাজার হাজার ডলারের ক্রিপ্টো সম্পদ সহ ওয়ালেট আবিষ্কারের ঘোষণা দেয়। স্পষ্টতই, কয়েনবেসের আর্টিকেলটি প্রকাশিত হওয়ার 24 ঘন্টা আগেই ওয়ালেটে থাকা সম্পদগুলো ক্রয় করা হয়েছিল।

Cobie ১২ এপ্রিল তার টুইটারে লিখে, সে একটি ETC আড্রেস আবিষ্কার করে যা কিনা কয়েনবেস (Coinbase) তাদের আর্টিকেল পোস্ট করার ২৪ ঘন্টা আগে হাজার হাজার ডলারের সম্পদ ক্রয় করে।

তিনি আরো উল্লেখ করেন আ্যাকাউন্টটি থেকে মোট $৪০০,০০০ ডলার মূল্যের Indexed (NDX), Kromatika (KROM), DappRader (RADAR), Rac (RAC), DFax Token (DFX), এবং Paper (PAPER) টোকেন ক্রয় করা হয়। পরবর্তীতে কয়েনবেসে তাদের ঘোষনার ফলে টোকেনের মূল্য বহুগুণ বৃদ্ধি পায়।

কয়েনবেস একটি অনলাইন ক্রিপ্টে এক্সচেঞ্জ প্লাটফর্ম সেখানে খুব সহজেই নিরাপদে ভিজিটাল ক্রিপ্টোকারেন্সি ক্রয়-বিক্রয়, সম্পদ স্থানান্তর এবং সংরক্ষণ করা হয়। বিশ্বের জন্য উন্মুক্ত অর্থনৈতিক ব্যবস্থা গড়ে তোলাই তাদের প্রধান লক্ষ। কয়েনবেসের মাধ্যমে ব্যবহারকারীরা সহজেই স্থানীয় মুদ্রা কে ডিজিটাল মুদ্রায় রূপান্তর করতে পারে। কয়েনবেস তাদের ব্যবহারকারীর আ্যাকাউন্ট এবং ক্রিপ্টোকারেন্সির সব্বোর্চ নিরাপওা প্রদান করে থাকে।

Continue Reading
Click to comment

মতামত দিন

Your email address will not be published.

ট্রেন্ডিং পোস্ট

Copyright 2021-22. All rights reserved.