Connect with us
20220205-223038-0000

ক্রিপ্টোকারেন্সি সংবাদ

ওপেনসি তে সোলানা এনএফটি ট্রেডিং

Published

on

সোলানা এনএফটিকে ওপেনসি-তে ট্রেড করা যাবে। সোলানা সাপোর্ট অবশেষে ওপেনসি-এর বিটা মোডে লাইভ হয়েছে ।

ওপেনসি-তে সোলানা এনএফটি যোগ করা হয়েছে, ওপেনসি হল সর্ববৃহৎ এনএফটি মার্কেটপ্লেস। সোলানা ব্লকচেইন নেটওয়ার্কে তৈরি করা এনএফটি এখন ভলিউম অনুসারে, বৃহত্তম এনএফটি মার্কেটপ্লেস ওপেনসি -তে ট্রেড করা যাবে।

ওপেনসি বর্তমানে এনএফটি ট্রেডিং স্পেসে আধিপত্য বিস্তার করে। সোলানা যুক্ত করার সাথে, ওপেনসি এখন ইথেরিয়াম এর বাইরে দ্বিতীয় বৃহত্তম এনএফটি ইকোসিস্টেম এবং এর সাইডচেইন/লেয়ার-2 স্কেলিং সলিউশন থেকে কালেকশনযোগ্য এনএফটি মিন্ট করছে ।

মার্কেটপ্লেস অনুসারে, বিটাতে সোলানা সাপোর্ট যোগ করা হয়েছে। ওপেনসি বলে যে এটি বর্তমানে ১৬৫ টি কালেকশনকে সাপোর্ট করে, কিন্তু যদি চেইন দ্বারা এই মার্কেটপ্লেসে অনুসন্ধান করা হয় তবে এটি সোলানাতে মোট ৮৬৫০০০ টিরও বেশি এনএফটি দেখা যায়।

ফেমাস সোলানা এনএফটি কালেকশন, যেমন সোলানা মাঙ্কি বিজনেস, ডিগডস, ডিজেনারেট এপ একাডেমি, অরোরি এবং শ্যাডোই সুপার কোডার বর্তমানে ওপেনসি-তে তালিকাভুক্ত হয়েছে । সোলানা ইথেরিয়ামের তুলনায় কম লেনদেন ফি অফার করে এবং এটি একটি শক্তিশালী ও দক্ষ ব্লকচেইন নেটওয়ার্ক যা একবারে বড় সংখ্যক লেনদেন পরিচালনা করতে পারে।

ওপেনসি এর ডিসকর্ড সার্ভারে , মার্কেটপ্লেসের কমিউনিটি টিমের সদস্যরা সোলানা এনএফটি কেনার সমস্যাগুলির ক্ষেত্রে ইউজারদের অভিযোগের প্রতিক্রিয়া জানায়। একজন প্রতিনিধি লিখেছেন যে “পুরো কোম্পানী এখন এটির উপর রয়েছে,” মুলত তিনি সোলানা এনএফটি এর কার্যকারিতা কথা উল্লেখ করে।

নেতৃস্থানীয় এনএফটি মার্কেটপ্লেস হিসেবে, ওপেনসি এখন নিয়মিতভাবে প্রতি মাসে বিলিয়ন ডলার মূল্যের ট্রেডিং ভলিউম পরিচালনা করে। ম্যাজিক ইডেন বর্তমানে সোলানার সবচেয়ে বড় এনএফটি মার্কেটপ্লেস এবং প্রতি মাসে কয়েক মিলিয়ন ভলিউম তৈরি করে। ম্যাজিক ইডেন এই সপ্তাহে ডিক্রিপ্টকে নিশ্চিত করেছে যে এটি তার “সোলানা-নেটিভ” স্ট্যাটাস গ্রহণ করবে এবং গ্রাহকদের এনএফটি কেনার জন্য Aurory এবং DeGods এর মতো প্রকল্প থেকে টোকেন খরচ করতে দেবে।

মজার বিষয় হল, ব্যবহারকারীদেরকে তাদের নিজস্ব ওয়ালেটের মধ্যে তালিকাভুক্ত এনএফটি রাখতে দিয়ে ওপেনসি অন্যান্য সোলানার মার্কেটপ্লেস থেকে আলাদা হিসেবে পরিচিতি পেয়েছে । ম্যাজিক ইডেন এবং অন্যান্য মার্কেট প্লেসকে লক্ষ্য করে, ওপেনসি লিখেছেন, “ওপেনসি -তে, আপনাকে এনএফটি নিয়ন্ত্রণের মধ্যে কোনো ফিচার বেছে নিতে হবে না—কারন, যখন আপনি কোনো এনএফটিকে লিস্টেড করেন, তখন আপনার এনএফটি বিক্রি না হওয়া পর্যন্ত আপনার ওয়ালেটে থাকে।”

Continue Reading
Click to comment

মতামত দিন

Your email address will not be published.

ট্রেন্ডিং পোস্ট

Copyright 2021-22. All rights reserved.