Connect with us
20220205-223038-0000

ক্রিপ্টোকারেন্সি সংবাদ

ওপেনসি তে ক্রেডিট কার্ড দিয়েই এনএফটি কেনা যাবে

Published

on

ওপেনসি তে এনএফটি কেনার জন্য আপনার আর কোনো ক্রিপ্টোর প্রয়োজন হবে না—এই পদক্ষেপে এনএফটি স্পেসে আরও নতুনরা আসতে পারে।

অপেনসি, নন-ফাঞ্জিবল টোকেনের জন্য বিশ্বের অন্যতম প্রধান মার্কেটপ্লেস, শীঘ্রই কোনো ক্রিপ্টোকারেন্সি ছাড়াই ক্রেডিট কার্ড, ডেবিট কার্ড বা এপল পে-এর মাধ্যমে এনএফটি কিনতে ব্যবহার করা যাবে।

এই সিদ্ধান্ত মুন পে এর সাথে পার্টনারশীপের মাধ্যমে করা হয়, যা একটি ফিনটেক প্লেয়ার যা ক্রিপ্টো স্পেসে পেমেন্ট করার অবকাঠামো তৈরি করে। শুক্রবার সকালে এই সংবাদটি ঘোষণা করা হয় । মুন পে হল সেই কোম্পানি যেটি অনেক সেলিব্রিটিদের সাথে কাজ করেছে তাদের এনএফটি ক্রয় বিক্রয়ে কাজ করে।

গত মাসে, ওপেনসি ঘোষণা করেছে, এটি ইথেরিয়াম এবং পলিগন বিক্রয়ের মধ্যে জানুয়ারিতে মোট ট্রেডিং ভলিউম $৫ বিলিয়ন এর বেশি তৈরি করেছে। এর ফলে ওপেনসি এর আগের রেকর্ডটি ভেঙে গেছে, যা সর্বশেষ ২০২১ সালের আগস্টে তৈরী হয়েছিল।

এই সপ্তাহে, এনএফটি মার্কেটপ্লেসও নিশ্চিত করেছে, এটি এই মাসে সোলানা এনএফটি কে তালিকাভুক্ত করা শুরু করবে। এপ্রিলের ঠিক কত তারিখে ওপেনসি সোলানা এনএফটি তালিকাভুক্ত করা শুরু করবে তা এখনও স্পষ্ট নয়, তবে এনএফটি মার্কেটপ্লেস একটি ছোট ভিডিও টুইট করেছে।

এমন খবরে বেশ উন্নতি করেছে সোলানা। ৩০ শে মার্চ সোলানায় এনএফটি ট্রেডিং ভলিউম ৮০%-এর বেশি বেড়েছে এবং -এর দামও বেড়েছে-গত সাত দিনে প্রায় ২৪% মূল্য বৃদ্ধি পেয়েছে।

জানুয়ারী ২০২২-এ, এনএফটি মার্কেটপ্লেসে, বোরড এপ ইয়ট ক্লাবে $১,৭০০ মূল্যের এনএফটি ইটিএইচ -এ বিক্রি হয়েছিল। ফেব্রুয়ারিতে, ওপেনসি ব্যবহারকারীরাও রিপোর্ট করেছেন যে Cool Cats এবং Doodle কালেকশন থেকে এনএফটি চুরি হয়েছে। ওপেনসি সহ-প্রতিষ্ঠাতা এবং সিইও ডেভিন ফিঞ্জার ইভেন্টটিকে একটি ফিশিং আক্রমণ হিসাবে বর্ণনা করেছেন।

“আমরা বিশ্বাস করি না যে এটি ওপেনসি ওয়েবসাইটের সাথে কানেক্টেড । দেখা যাচ্ছে যে এখন পর্যন্ত ৩২ জন ব্যবহারকারী আক্রমণকারীর কাছ থেকে পাওয়া একটি মেলিচিয়াস পেলোড এ সাইন করেছেন এবং তাদের কিছু এনএফটি চুরি হয়ে গেছে, “ফিনজার এমনটাই বলেছিলেন।

Continue Reading
Click to comment

মতামত দিন

Your email address will not be published.

ট্রেন্ডিং পোস্ট

Copyright 2021-22. All rights reserved.