Connect with us
20220205-223038-0000

অল্টকয়েন

ওনলিফ্যানস(OnlyFans) ইউক্রেনকে ৫০০ ইথার সহায়তা দিয়েছে

Published

on

আজকে রাশিয়া ইউক্রেন যুদ্ধের ১৭ তম দিন চলছে। এই চলমান যুদ্ধে ইউক্রেন সর্বক্ষেত্রেই ব্যাপক ক্ষতির সম্মুখীন হয়েছে যার মূল কারণ রাশিয়ার তুলনায় ইউক্রেনের দূর্বল সমারিক বাহিনী। তাই ইউক্রেনকে সাহায্য করার জন্য অনেক সংস্থা, এনজিও ইউক্রেনকে আর্থিক সহায়তা প্রদান করছে। এই তালিকায় ক্রিপ্টো ইন্ড্রাস্ট্রিও রয়েছে যেখান থেকে ইউক্রেনের জন্য $৬০ মিলিয়ন ডলার মূল্যের ক্রিপ্টো ফান্ড সংগ্রহ করা হয়েছে।

কয়েনডেক্সের ১১ মার্চের রির্পোট অনুসারে, ভিডিও সাবক্রিপশন প্লাটফর্ম OnlyFans ইউক্রেনের জন্য $১.৩ মিলিয়ন সমমূল্যের ইথারিয়াম কয়েন(৫০০ ETH) সংগ্রহ করেছে। আরো পড়ুন,দুবাই নতুন ক্রিপ্টো আইন প্রকাশ করেছে

রাশিয়ার বিরুদ্ধে ইউক্রেনকে সহায়তা প্রদানের জন্য সবচেয়ে সক্রিয় স্বয়ংক্রিয় সংগঠন হচ্ছে ইউক্রেনডাও(UkrainDAO)। তথ্য অনুসারে ইউক্রেনডাও(UkrainDAO) ইথারিয়াম ব্লকচেইন নেটওয়ার্কে ইউক্রেনের পতাকা সম্বলিত এনএফটি বিক্রয়ের মাধ্যমে $৬ মিলিয়নের বেশি ক্রিপ্টো সংগ্রহ করেছে।

লিওনিড রাডভিনস্কি, একজন ফ্লোরিডা-ভিত্তিক ইউক্রেনীয়-আমেরিকান ব্যবসায়ী, পর্নোগ্রাফার এবং কম্পিউটার প্রোগ্রামার। এছাড়াও তিনি OnlyFans এবং MyFreeCams এর মালিক। ইউক্রেনের জন্য এই অনুদানের প্রচেষ্টা তার নেতৃত্বে হয়েছে।

Continue Reading
Click to comment

মতামত দিন

Your email address will not be published.

ট্রেন্ডিং পোস্ট

Copyright 2021-22. All rights reserved.