Connect with us

ক্রিপ্টোকারেন্সি নিউজ

এবার অ্যাপে $১০০ মিলিয়ন ইনভেস্ট করবে এফটিএক্স

Published

on

এফটিএক্স ভেঞ্চারস মানি অ্যাপ ডেভে $১০০ মিলিয়ন ইনভেস্ট করেছে। এফটিএক্স ইউএস ডেভের সাথে একচেটিয়া ক্রিপ্টোকারেন্সি পার্টনার হিসেবে কাজ করবে।

ডেভ, একটি ফাইন্যান্সিয়াল সার্ভিস অ্যাপ, আজ ক্রিপ্টো এক্সচেঞ্জ FTX US-এর সাথে একটি নতুন পার্টনারশিপ এবং এফটিএক্স ভেনচার থেকে $১০০ মিলিয়ন ইনভেস্টের ঘোষণা করেছে৷ এই চুক্তির ফলে প্ল্যাটফর্মটি ক্রিপ্টোকারেন্সি সার্ভিস অফার শুরু করবে৷

২০১৮ সালে MIT গ্রাজুয়েট স্যাম ব্যাঙ্কম্যান-ফ্রাইড দ্বারা প্রতিষ্ঠিত, এফটিএক্স এই বছরের জানুয়ারিতে $২ বিলিয়ন এফটিএক্স ভেঞ্চার ফান্ড চালু করেছে। একই সময়ে, এফটিএক্স ঘোষণা করেছে যে এটি একটি সিরিজ সি ফান্ডিং রাউন্ডে $৪০০ মিলিয়ন কালেকশন করেছে, যার ফলে এক্সচেঞ্জটির দাম $৩২ বিলিয়ন এ গিয়ে পৌছেছে।

এফটিএক্স ইউএস হল এক্সচেঞ্জের আমেরিকান অ্যাফিলিয়েট যেটি এফটিএক্স পে-এর মাধ্যমে ক্রিপ্টোকারেন্সি ট্রেডিং, NFT মার্কেটপ্লেস এবং পেমেন্ট সার্ভিস প্রদান করে।

এফটিএক্স ইউএস -এর সাথে একত্রিত হয়ে, ডেভ বলেছেন যে এটি তার প্ল্যাটফর্মে ক্রিপ্টোকারেন্সি এবং অন্যান্য ডিজিটাল এসেটকে এড করার চেষ্টা করছে৷

ডেভ হল ২০১৭ সালে চালু হওয়া , লস এঞ্জেলেস-ভিত্তিক, একটি সর্বজনীন অনলাইন ট্রেডি ব্যাঙ্কিং সার্ভিস যা ফাইন্যান্সিয়াল টুলস যেমন ডেবিট কার্ড, অ্যাকাউন্টের খরচ এবং বাজেট টুলস অফার করে৷ এটি ক্যাশ এডভান্স ফিচারের জন্য সর্বাধিক পরিচিত। ব্লগ পোস্টে, ডেভ বলেছেন এফটিএক্স ইউএস ক্রিপ্টোকারেন্সির জন্য তাদের একচেটিয়া পার্টনার হবে।

এফটিএক্স ভেঞ্চারস হল ডেভ-এ ইনভেস্ট হওয়া লেটেস্ট ফান্ড। অন্যান্য ইনভেস্টরদের মধ্যে রয়েছে ক্যাপিটাল ওয়ান ভেঞ্চারস, ডালাস ম্যাভেরিক্সের মালিক মার্ক কিউবান, রেকর্ডিং শিল্পী টমাস ওয়েসলি পেন্টজ (ডিপ্লো নামেও পরিচিত), এবং CODE অ্যাডভাইজারস প্রতিষ্ঠাতা পার্টনার কুইন্সি স্মিথ।

ডেভের জন্য, এফটিএক্স ইউএস-এর ক্রিপ্টোকারেন্সি সার্ভিস অফার করার সময়, ডেভ অন্যান্য ক্যাশ অ্যাপ যেমন ভেনমো এবং পেপাল-এর মতো অ্যাপের প্রতিযোগী হিসাবে অবস্থান করবে—যারা প্রায় সবকটিই ক্রিপ্টো এবং ফিয়াট সার্ভিস অফার করে—যা প্রায় $৮ ট্রিলিয়ন ডিজিটাল ব্যাঙ্কিং মার্কেট৷

ডেভ সিইও জেসন উইল্ক ঘোষণায় বলেছেন, “এফটিএক্স ইউএস-এর সাথে কাজ করার সাথে সাথে , আমরা ডিজিটাল এসেটের প্রবেশ, নতুন সুযোগ অন্বেষণ এবং মেম্বার এক্সপেরিয়েন্স উন্নিত করার চেষ্টায় আছি।

Continue Reading
Advertisement
Click to comment

মতামত দিন

Your email address will not be published. Required fields are marked *

ট্রেন্ডিং পোস্ট

Copyright 2021-23. All rights reserved © coinalap.com

আমাদের সংবাদ সবার আগে পেতে আমাদের টেলিগ্রাম চ্যানেলে জয়েন করুন।