Connect with us
20220205-223038-0000

ক্রিপ্টোকারেন্সি সংবাদ

এনএফটি হোল্ডাররা পাচ্ছে এপকয়েন $APE রিওয়ার্ড

Published

on

ক্লাবের সদস্য থাকার দরুন রিওয়ার্ড পাচ্ছে বোরড এপ ইয়ট ক্লাবের সদস্যরা। রেডিটের সহ-প্রতিষ্ঠাতা এবং FTX ও এপকয়েন এর বোর্ড সদস্য হিসেবে কাজ করছেন

বোরড এপ ইয়ট ক্লাব ( Bored ape yacht club) এর এনএফটি হোল্ডাররা ক্লাবে থাকার জন্য আরও একটি রিওয়ার্ড পেতে চলেছে: সেটি হল ApeCoin ($APE), যা বুধবার চালু হয়েছে৷

টোকেনটি ইয়োগা ল্যাবস দ্বারা তৈরি করা হয়নি, যেটি BAYC এর ডেভেলপার ৷ ডিসেন্ট্রালাইজড হিসেবে দেখানোর চেষ্টায় এটি ApeCoin DAO দ্বারা তৈরি করা হয়েছিল।

জানা গেছে, ইয়োগা ল্যাবস এই কয়েনটিকে তাদের সব নতুন প্রোডাক্ট এবং সার্ভিসের টোকেন হিসাবে গ্রহণ করছে,এবং ব্লকচেইনে ও গেমটি এই বছরের শেষের দিকে আসছে, একটি প্রেস রিলিজ অনুসারে এ সকল তথ্য জানা যায়। ১৭ ই মার্চ, অ্যানিমোকা ব্র্যান্ডের ব্লকচেইন গেম বেনজি ব্যানানাসও অ্যাপকয়েনটির প্রয়োগ শুরু করবে।

বোরড এপসের এনএফটি হল ব্লকচেইন-ভিত্তিক টোকেন যা একটি কার্টুন এপের ছবির মতো দেখতে যেটি ডিজিটাল সম্পদের মালিকানার প্রমানপত্র নির্দেশ করে।
অপরদিকে, DAO হল একটি ডিসেন্ট্রালাইজড সংস্থা, বা সম্প্রদায় যারা ভোটের মাধ্যমে ব্লকচেইনের টোকেন বিষয়ে সম্মিলিতভাবে সিদ্ধান্ত নেওয়ার সুযোগ করে দেয়৷

কিছু DAO-এর বিপরীতে-যেখানে এনএফটি কে ভোট হিসাবে ব্যবহার করা যেতে পারে —সেখানে এপকয়েন DAO-এ একজন সদস্যকে একটি মাত্র এপকয়েন টোকেন ধারণ করতে হবে যাতে ভোটদানে অংশগ্রহণ করা যায়।

যদিও মোট ১ বিলিয়ন এপকয়েন রয়েছে, অনেকগুলি ইতিমধ্যেই বিতরণ করা হয়েছে৷ এপকয়েনের ওয়েবসাইট অনুসারে, ৯.৭৫% টোকেন ইয়োগা ল্যাবের কাছে থাকবে, ১৪% “লঞ্চ কন্ট্রিবিউটরকে” দেওয়া হচ্ছে, ৮% বিশেষভাবে ইয়োগা ল্যাবের চার প্রতিষ্ঠাতাকে দেওয়া হচ্ছে, এবং আরও ৬.২৫% দান করা হচ্ছে জেন গুডাল লিগ্যাসি ফাউন্ডেশনকে।

রেডিট এর সহ-প্রতিষ্ঠাতা বলেন “আজ আমরা এপকয়েনের এর সাথে সাথে ‘ক্লাব’কে ও আরো বড় করে তুলছি,” তিনি প্রেসে দেওয়া এক বিবৃতিতে বলেছেন, “Web3 আমাদের শিল্প, সঙ্গীত এবং সংস্কৃতিতে প্রতিদিন আরও বেশি করে যুক্ত হচ্ছে৷ আমি বিশ্বাস করি এটি এই কমিউনিটিকে ব্যাপকভাবে গড়ে তুলবে, প্রসারিত করবে।।”

Continue Reading
Click to comment

মতামত দিন

Your email address will not be published.

ট্রেন্ডিং পোস্ট

Copyright 2021-22. All rights reserved.