Connect with us
20220205-223038-0000

ক্রিপ্টোকারেন্সি সংবাদ

এনএফটি চালু করছে WWE

Published

on

“ফ্যানাটিকস ক্যান্ডি ডিজিটালের” মাধ্যমে এনএফটি চালু করার জন্য WWE একটি চুক্তি স্বাক্ষর করেছে
এনএফটি ডিজিটাল ট্রেডিং কার্ডে বিখ্যাত রেসলাররা থাকবে।

WWE “ক্যান্ডি ডিজিটাল, ফ্যানাটিকসের ডিজিটাল কালেকশন” কোম্পানির মাধ্যমে ট্রেডিং কার্ড এনএফটি ডিজাইন এবং প্রকাশ করার জন্য “স্পোর্টস প্ল্যাটফর্ম ফ্যানাটিকসের” সাথে একটি চুক্তি স্বাক্ষর করেছে।

এনএফটি ট্রেডিং কার্ডে, WWE এর বড় সেলিব্রিটিদের কিছু বৈশিষ্ট্য সংযুক্ত করবে এবং আলোচিত কিছু মুহূর্তকে চিত্রিত করবে। এনএফটি হল অনন্য টোকেন যা ইথেরিয়াম বা সোলানার মতো ব্লকচেইনে বিদ্যমান এবং একটি ডিজিটাল ট্রেডিং কার্ডের মতো সম্পদের উপর মালিকানা প্রমাণপত্র হিসেবে নির্দেশ করে।

WWE এর ট্রেডিং কার্ডের জন্য লাইসেন্সিং ডিল রয়েছে, যেটির মেয়াদ “আগামী কয়েক বছরে” শেষ হয়ে যাবে। সেই সময়ে, “ফ্যানাটিকস এবং ক্যান্ডি ডিজিটাল” WWE ট্রেডিং কার্ডের একমাত্র প্রভাইডার হয়ে উঠবে।

মনে হচ্ছে WWE এই বছরের শেষের দিকে এনএফটি তৈরি শুরু করবে। “ক্যান্ডি ডিজিটাল” WWE এনএফটি প্রকল্পের “প্রাথমিক পার্টনার” হবে এবং সৃজনশীল প্রক্রিয়া এবং প্রযুক্তি বিষয়াদির নেতৃত্ব দেবে। ট্রেডিং কার্ডে টপস লোগো থাকবে।

WWE প্রথম স্পোর্টস ব্র্যান্ড থেকে এখন এনএফটি-তে প্রবেশ করে। সদ্য অবসরপ্রাপ্ত NFL সুপারস্টার টম ব্র্যাডি তার প্ল্যাটফর্ম, অটোগ্রাফের মাধ্যমে বিভিন্ন ক্রীড়াবিদদের জন্য এনএফটি ড্রপ চালু করেছেন।

ডিজিটাল ট্রেডিং কার্ড হিসাবে এনএফটিকেও দেখা যাচ্ছে—গত মাসেই, ওয়ার্নার মিউজিক গ্রুপ ঘোষণা করেছে যে এটি প্লে-টু-আর্ন ব্লকচেইন কার্ড গেম স্প্লিন্টার ল্যান্ডসের সাথে পার্টনারশীপ করছে যাতে ভবিষ্যতের গেমগুলিতে সঙ্গীতশিল্পীদের সংযুক্ত করা যায়।

এনএফটি ট্রেডিং কার্ডে কোন রেসলার প্রথম উপস্থিত হবে তা কোনো কোম্পানিই নির্দিষ্ট করেনি, কিন্তু আপনারা যারা জন চিনা বা হাল্ক হোগান -এর ওয়েব ৩ সংস্করণের জন্য মরিয়া, তাদের জন্য,অপেক্ষার প্রহর শীঘ্রই শেষ হতে পারে।

Continue Reading
Click to comment

মতামত দিন

Your email address will not be published.

ট্রেন্ডিং পোস্ট

Copyright 2021-22. All rights reserved.