Connect with us
20220205-223038-0000

ইথেরিয়াম

$১ মিলিয়ন ডলার মূল্যের NFT এক সেন্ট এর কম দামে বিক্রি

Published

on

NFT

এনএফটি বর্তমান সময়ের অন্যতম বিতর্কিত একটি প্রযুক্তি। ডিজিটাল দুনিয়ায় কৃত্রিম অভাব বর্তমান সময়ে সবচেয়ে বেশি উদ্দিপনা সৃষ্টি করেছে এবং ব্লকচেইন নেটওয়ার্কে jpeg ছবি অস্বাভাবিক মূল্যে কেনা বেচা ব্যাপক জনপ্রিয়তা অর্জন করেছে কিছু বিশেষ কারণে। কিন্তু তারপরেও ব্যবহারকারীর দ্বারা অনেক সময় ভুল ভ্রান্তি হয়ে থাকে এবং এরকমই এক ভুলের জন্য NFT-rader তাদের $১ মিলিয়ন ডলার মূল্যের রক(rock) jpeg এনএফটি এর দাম পেয়েছে এক সেন্ট।

ক্রিপ্টো দুনিয়া নেভিগেট করা অনেক সময় কঠিন হতে পারে। এখানে অসংখ্য মুদ্রা, অদ্ভুত বানর, অভাবনীয় পরিবেশগত প্রভাব এবং বিস্তর বিভ্রান্তি রয়েছে। একারণে অনেক গেম ডেভেলপার এনএফটিকে সরাসরি প্রতারণা বলে অভিহিত করেন। ক্রিপ্টো এর সুনাম এতই খারাপ হতে পারে যে steam তাদের প্লাটফর্মে বিটকয়েনের মাধ্যমে করা ৫০% লেনদেন ভুয়া বলে উল্লেখ করেছে। ক্রিপ্টো দুনিয়া খুবই ভয়ংকর হয়ে উঠছে এবং এনএফটি এর থেকে রেহাই পায়নি। আরো পড়ুন, টেক্সাস বিটকয়েনকে অর্থপ্রদানের বিকল্প হিসাবে গ্রহণ করার উপায় অনুসন্ধান করছে

Vice প্রতিবেদন প্রকাশ করেছে যে, Dino Dealer নামের টুইটার ব্যবহারকারী এরকমই একটি সাধারণ ভুল করেছেন সাম্প্রতি। যখন তারা তাদের মূল্যবান EtherRock NFT লিস্টিং করছিলো তখন ভুলক্রমে ৪৪৪ eth এর জায়গায় ৪৪৪ gwei সাবমিট করেছিলো। এখানে পার্থক্যটা $১ মিলিয়ান ডলার অথবা কিছুই না পাওযার মত বিস্তর। এটা লিস্টিং এর সাথে সাথেই একটি বট এর মাধ্যমে উক্ত মূল্যে বিক্রি হয়ে গিয়েছিলো।

Dino Dealer ঘটনাটি তারা টুইটারে উল্লেখ করে স্নাইপার বটের মালিকের কাছে করুনা প্রতাশা করেছে। তারা বটের মালিকের সাথে যোগাযোগের চেষ্টাও করেছে বিষয়টির একটি সমাধানের জন্য কিন্তু কোন সাড়া পায়নি। লেনদেনটি ব্লকচেইনে হওয়ার কারণে সকলেই দেখতে পারে।

Continue Reading
Click to comment

মতামত দিন

Your email address will not be published.

ট্রেন্ডিং পোস্ট

Copyright 2021-22. All rights reserved.