Connect with us
20220205-223038-0000

অল্টকয়েন

১৩ বছরের মেয়ে লম্বা গলার এনএফটি আর্ট বিক্রি করে আজ কোটিপতি

Published

on

মাএ ১৩ বছরের মেয়ে নায়লা হায়েস। হায়েস তার লম্বা গলার নারীর এনএফটি আর্ট বিক্রি করে বহু মিলিয়ন ডলারের সম্পদ অর্জন করেছেন। নায়লা হায়েস তার চিত্রগুলি তৈরি করে এবং এনএফটি ওয়েবসাইটে আপলোড করে যা পরবর্তীতে বিটকয়েন বা অন্যান্য ক্রিপ্টোকারেন্সি দিয়ে ক্রয় করা যায়।

গতমাসে হায়েসের “Long Neckie Lady” আর্টটি ইস্টাগ্রামে $৬৬২১.৭০ ডলারে বিক্রি হয় এবং সে তার প্রতিটি আর্ট প্রায় $৪০০০ ডলারে বিক্রি করে।

হায়েস এর অনুপ্রেরণা

ছোটকাল থেকেই হায়েস ব্রন্টোসরাস ডাইনোসর পছন্দ করতেন। তার মতে তারা চিত্তাকর্ষক এবং শক্তিশালী। এমনকি তিনি তাদের “Long Neckies” বলে অভিহিত করেছেন। হায়েস তার মামার অনুপ্রেরণায় এবং মায়ের সহযোগীতায় ৩০০০ টি আর্ট এনএফটি হিসেবে বিক্রি করেন, যার প্রতিটি আর্ট হাজার ডলারে বিক্রি হয়।

এনএফটি একটি ডিজিটাল সম্পদ যা বাস্তব জগতের বস্তুগুলিকে প্রতিফলিত করে, যেমন আর্টওয়ার্ক, মিউজিক, ইন-গেম আইটেম এবং ফিল্ম৷ এনএফটি অন্যান্য ক্রিপ্টোকারেন্সির মতোই ডিজিটাল সম্পদ যা বর্তমানে ব্যাপকভাবে ক্রয়-বিক্রয় হচ্ছে যদিও এটি ২০১৪ সাল থেকেই বিদ্যমান।

বর্তমানে এনএফটি ব্যাপক জনপ্রিয়তা অর্জন করেছে। ২০১৭ সালের নভেম্বর থেকে প্রায় $১৭৪ মিলিয়ন ডলার এনএফটিতে ব্যয় করা হয়েছে।

এখন পর্যন্ত মোট আয়

হায়েস এখন পর্যন্ত $৭ মিলিয়ন ডলার আয় করেন এবং তার সবচেয়ে দামি আর্টওয়ার্কটি ৪ ইথার যা প্রায় $১১৭৩৭ ডলার মূল্যে বিক্রি হয়।


এনবিসি(NBC) নিউজের এক ইন্টারভিউয়ে এই তরুন চিএশিল্পী বলেন, “আমি সারাবিশ্বের বিভিন্ন সংস্কৃতি ও পরিবেশ থেকে আসা নারীদের ছবি আঁকতে পছন্দ করি।”

টাইম ম্যাগাজিন দ্বারা নির্বাচিত

টাইম ম্যাগাজিনের ওয়েব ৩ (Web3) এবং নতুন মিডিয়া প্রোগ্রামের জন্য হায়েসকে নির্বাচিত করা হয়। এরই সাথে NFT.NYC এর বছরের সেরা শিল্পদের মধ্যে তাকে নির্বাচিত করা হয়।

Continue Reading
Click to comment

মতামত দিন

Your email address will not be published.

ট্রেন্ডিং পোস্ট

Copyright 2021-22. All rights reserved.