Connect with us

অল্টকয়েন

এইচএসবিসি ব্যাংক স্যান্ডবক্সের মাধ্যমে মেটাভার্সে যুক্ত হতে যাচ্ছে

Published

on

Metaverse

ব্যাংকটি মেটাভার্সে স্পোর্টস, ই-স্পোর্টস এবং গেমিং ফ্যানদের সাথে যুক্ত হতে চাচ্ছে।

ব্লকচেইন গেমিং ফার্ম বুধবার এক বিবৃতিতে বলেছে, এইচএসবিসি প্রায় $৩ ট্রিলিয়ন সম্পদ সহ দ্য স্যান্ডবক্স মেটাভার্সে প্রবেশকারী প্রথম বৈশ্বিক ব্যাংক ।

এক বিবৃতিতে বলা হয়েছে, ব্যাঙ্কটি দ্য স্যান্ডবক্স মেটাভার্সে একটি জমি কিনবে যা খেলাধুলা, ই-স্পোর্টস এবং গেমিং ভক্তদের সাথে যুক্ত হওয়ার জন্য সহায়তা করবে।

জমির ভার্চুয়াল প্লটে HSBC-এর কার্যক্রমের বিবরণ ঘোষণা করা হয়নি। বিবৃতিটির সাথে পোস্ট করা প্রচারমূলক GIF একটি ভার্চুয়াল বডির পাশে একটি HSBC স্টেডিয়াম দেখায়।

বিবৃতিতে এইচএসবিসি এশিয়া-প্যাসিফিকের প্রধান বিপণন কর্মকর্তা সুরেশ বালাজি বলেছেন, “উদীয়মান প্ল্যাটফর্মের মাধ্যমে নতুন অভিজ্ঞতা তৈরিতে HSBC “অসাধারণ সম্ভাবনা” দেখছে। দ্য স্যান্ডবক্সের সাথে অংশীদারিত্ব ব্যাঙ্কটিকে “নতুন এবং বিদ্যমান গ্রাহকদের জন্য উদ্ভাবনী ব্র্যান্ডের অভিজ্ঞতা তৈরি করতে” সক্ষম করবে৷ আরো পড়ুন, আমেরিকার টেক্সাস বিটকয়েনকে অর্থপ্রদানের বিকল্প হিসাবে গ্রহণ করার উপায় অনুসন্ধান করছে

গুচি, ওয়ার্নার মিউজিক গ্রুপ, দ্য ওয়াকিং ডেড, স্নুপ ডগ এবং অ্যাডিডাস বিশ্বব্যাপী ব্র্যান্ডগুলির মধ্যে রয়েছে যারা স্যান্ডবক্সের সাথে কাজ করছে।
ফেব্রুয়ারিতে, JPMorgan বলেছিল যে এটিই প্রথম ব্যাঙ্ক যা মেটাভার্সে প্রবেশ করবে এবং এটি গ্রাহকদের জন্য একটি লাউঞ্জ তৈরি করার জন্য ডিসেন্ট্রাল্যান্ডে একটি জমি কিনেছিল।

Continue Reading
Advertisement
Click to comment

মতামত দিন

Your email address will not be published. Required fields are marked *

ট্রেন্ডিং পোস্ট

Copyright 2021-23. All rights reserved © coinalap.com

আমাদের সংবাদ সবার আগে পেতে আমাদের টেলিগ্রাম চ্যানেলে জয়েন করুন।