Connect with us
20220205-223038-0000

ক্রিপ্টোকারেন্সি সংবাদ

ইথেরিয়ামের লেনদেন ফি সর্বনিম্নে নেমেছে

Published

on

ইথেরিয়ামের গড় লেনদেন ফি এক মাসের মধ্যে প্রায় ৭৩.৩% কমেছে —যা প্রায় $৫৩.০৩ থেকে $১৪.১৭-এ নেমে এসেছে।

ইথেরিয়াম (ETH) ইকোসিস্টেমের লেনদেন ফি ১০ জানুয়ারী থেকে খুবই কমের মধ্য দিয়ে গেছে যেখানে সর্বনিম্ন এবং মিডিয়াম ফি $১৪.১৭ এবং $৫.৬৭ রেকর্ড করা হয় – যা সেপ্টেম্বর ২০২১ সাল থেকে সর্বনিম্ন ছিল।

ব্লকচেয়ারের ডেটা অনুসারে, জানুয়ারীতে ETH-এর গড় লেনদেন ফি ছিল $৫৩.০৩, যা মে ২০২১ এ সর্বোচ্চ $৭০.৮৩ ছিল৷ মাত্র এক মাসের মধ্যে, এই গড় ফি প্রায় ৭৩.৩% হ্রাস পেয়েছে যা নিচের চার্ট থেকে স্পষ্ট হয়৷

আবার এই মিডিয়াম লেনদেন ফি জানুয়ারিতে $২৯.৮৮ থেকে ৮১.০২% হ্রাস পেয়েছে। গত ছয় মাসে, ইটিএইচ-এর মিডিয়াম লেনদেন ফি সেপ্টেম্বরে সর্বনিম্ন $৬.২৬ হতে দেখা গেছে।

মজার ব্যাপার হল, ইথেরিয়াম নেটওয়ার্কের লেনদেন সংখ্যাও সেই সাথে নেমে এসেছে যা শেষবার ২০১৯ সালের প্রথম দিকে আরো একবার দেখা গিয়েছিল৷ ব্লকচেয়ার ডেটা অনুসারে ১ ফেব্রুয়ারী, ইথেরিয়ামের লেনদেনের সংখ্যা মাত্র ১ মাসে ৩৬,৮৫১,১২৮ থেকে ১৪,৫৭৪,৮০৮-এ নেমে এসেছে — যা মাত্র ৬০.৪% কমেছে৷

ইথেরিয়ামের ইতিহাসে এই প্রথমবার লেনদেনের সংখ্যা ৩০ দিনের মধ্যে এত বেশি পরিমানে হ্রাস পেয়েছে। নভেম্বর ২০২১-এ, ইথেরিয়াম এর সহ-প্রতিষ্ঠাতা Vitalik Buterin ETH নেটওয়ার্কে লেনদেনের গ্যাস খরচ কমাতে একটি ব্লকে মোট লেনদেনে কলডেটার একটি নতুন সীমা প্রস্তাব করেছিলেন।

কয়েনটেলিগ্রাফ রিপোর্ট অনুসারে , মাইনাররা ব্লক সফলভাবে মাইন করার জন্য ১৬৮ টি ETH অর্জন করেছে, যা প্রতি-ব্লক অনুসারে ৪ টি ইটিএইচ রিওয়ার্ড হিসেবে পেয়েছে ।

Continue Reading
Click to comment

মতামত দিন

Your email address will not be published.

ট্রেন্ডিং পোস্ট

Copyright 2021-22. All rights reserved.