Connect with us

অল্টকয়েন

ইউক্রেনে অনুদানের জন্য ইউনিসোয়াপের (UniSwap) প্ল্যাটফর্ম তৈরী

Published

on

ডিসেন্ট্রেলাইজড এক্সচেঞ্জ Uniswap একটি ইউজার ইন্টারফেস তৈরি করেছে যা ব্যবহারকারীদের Ethereum-এর সাথে যে কোনো টোকেন এক্সচেঞ্জ বা লেনদেন করতে এবং সেটি ইউক্রেনীয় সরকারের কাছে পাঠাতে দেয়।
ডিসেন্ট্রেলাইজড এক্সচেঞ্জ (DEX) Uniswap একটি ইন্টারফেস তৈরি করেছে যা ব্যবহারকারীদের Ethereum-এর জন্য যেকোনো ERC-20 টোকেন অদলবদল করতে এবং এটি একটি লেনদেনে ইউক্রেনীয় সরকারকে দান করতে সক্ষম করে।

Uniswap টুইট করেছে, ”যারা ইউক্রেনিয়ান সরকারকে যেকোনো ERC-20 টোকেন দান করতে চায় তারা যেনো তা করতে পারে তা নিশ্চিত করার জন্য, আমরা একটি ইন্টারফেস তৈরি করেছি যা ETH-এর জন্য যেকোন টোকেন এক্সচেঞ্জ করে এবং তারপর একটি লেনদেনের মাধ্যমে সরাসরি ইউক্রেনীয় সরকারের কাছে পাঠানো হবে”।
প্রোটোকল যোগ করেছে যে, ইন্টারফেস তৈরি করা হয়েছিল যাতে “যে কেউ দান করতে চায় কিন্তু অন্য ERC-20 টোকেন আছে, তারা এক ক্লিকে তা ETH তে কনভ্রাট করতে পারে।”


ইউক্রেনে ক্রিপ্টো অনুদান
ইউক্রেনে রাশিয়ার আগ্রাসনের পর, ইউক্রেনের সরকার এবং এনজিওগুলিকে কয়েক মিলিয়ন ডলার মূল্যের ক্রিপ্টো দান করা হয়েছে।

আরও পড়ুনঃ ইউক্রেনের সেনাবাহিনীর তহবিলে ৫ মিলিয়নের বেশি মূল্যের বিটকয়েন

এই সপ্তাহের শুরুতে, ইউক্রেনীয় সরকার অনুদানের জন্য একটি বিটকয়েন এবং ইথেরিয়াম ঠিকানা ভাগ করেছে; আজ অবধি, ব্লকচেইন রেকর্ডগুলি দেখায় যে এই ঠিকানাগুলি যথাক্রমে $8 মিলিয়ন এবং $7 মিলিয়ন মূল্যের বিটকয়েন এবং ইথেরিয়াম পেয়েছে।
আজকের আগে, ইউক্রেনীয় সরকার টুইটারে ঘোষণা করেছে যে এটি এখন “আরো ক্রিপ্টোকারেন্সি” অনুসরণ করার জন্য পোলকাডট অনুদান গ্রহণ করছে।

ব্লকচেইন অ্যানালিটিক্স ফার্ম Elliptic এর মতে, ইউক্রেনের সরকার ও এনজিও-কে পাঠানো মোট ক্রিপ্টোকারেন্সি অনুদানের পরিমাণ গতকাল মিলিয়ন ডলার অতিক্রম করেছে।

Continue Reading
Advertisement
Click to comment

মতামত দিন

Your email address will not be published. Required fields are marked *

ট্রেন্ডিং পোস্ট

Copyright 2021-23. All rights reserved © coinalap.com

আমাদের সংবাদ সবার আগে পেতে আমাদের টেলিগ্রাম চ্যানেলে জয়েন করুন।