Connect with us
20220205-223038-0000

ক্রিপ্টোকারেন্সি সংবাদ

ইউক্রেনের সেনাবাহিনীর তহবিলে ৫ মিলিয়নের বেশি মূল্যের বিটকয়েন

Published

on

রাশিয়া দেশটিতে আক্রমণ করার পর থেকে ইউক্রেনের সশস্ত্র বাহিনীকে সমর্থন করার জন্য $৫ মিলিয়নেরও বেশি বিটকয়েন সংগ্রহ করা হয়েছে।

ব্লকচেইনের তথ্য অনুসারে কিয়েভ-ভিত্তিক কাম ব্যাক অ্যালাইভ ফাউন্ডেশনের ক্রিপ্টোকারেন্সি ওয়ালেট ১৩০ বিটকয়েন জমা পড়েছে, যার মূল্য প্রায় $৫.১ মিলিয়ন।

এটি ২০১৪ সালে প্রতিষ্ঠিত হয়েছিল এবং পূর্ব ইউক্রেনে রাশিয়ান এবং বিচ্ছিন্নতাবাদী সৈন্যদের সাথে লড়াইরত সৈন্যদের পাঠানো বুলেট প্রুফ ভেস্টের উপর স্থাপন করা লিখা থেকে নেওয়া হয়েছে যা এর প্রতিষ্ঠাতা, আইটি বিশেষজ্ঞ ভিটালি দেনেগার দেওয়া।

এই তহবিলটি সংগ্রহ করা হয়েছে ড্রোন এবং থার্মোগ্রাফিক ক্যামেরার মতো সরঞ্জাম সরবরাহ করার জন্য।

ফাউন্ডেশনটি ২০১৮ সালে বিটকয়েন গ্রহণ করা শুরু করেছে, কিন্তু পর্যবেক্ষকরা বলছেন যে এটি এখন যে ক্রিপ্টোকারেন্সি পেয়েছে তার বেশিরভাগই গত কয়েকদিনে জমা হয়েছে।

এলিপ্টিকের প্রধান বিশেষঞ্জ টম রবিনসন বলেছেন “ক্রিপ্টোকারেন্সি থেকে এসব প্রাপ্ত অর্থ যুদ্ধে সরকারের নিরঙ্কুশ অনুমোদনের সাথে ক্রমবর্ধমানভাবে ব্যবহৃত হচ্ছে “৷ আরো পড়ুন, রাশিয়া ইউক্রেন সমঝোতা আভাসে ক্রিপ্টোকারেন্সি মার্কেট পুনরুজ্জীবিত

প্রাইভেট কোম্পানী প্যাট্রিওন যেখানে ক্রিয়েটররা শুধুমাত্র সাবস্ক্রিপশন-কন্টেন্ট পোস্ট করতে পারে, আক্রমণের পরে বৃহস্পতিবার গ্রুপের দান পৃষ্ঠাটি স্থগিত করেছে এবং দাতাদের কয়েক হাজার ডলার ফেরত দিয়েছে।

প্যাট্রিওন এক বিবৃতিতে বলেছে যে সাইটটি ব্যবহার করে সামরিক সরঞ্জাম কেনা নিষিদ্ধ।

কোম্পানির একজন মুখপাত্র এক বিবৃতিতে বলেছেন, “প্যাট্রিয়ন সহিংসতা বা সামরিক সরঞ্জাম ক্রয়ের সাথে জড়িত কোন প্রচারণার অনুমতি দেয় না।”

Continue Reading
Click to comment

মতামত দিন

Your email address will not be published.

ট্রেন্ডিং পোস্ট

Copyright 2021-22. All rights reserved.