Connect with us

অল্টকয়েন

ব্রেকিংঃ ইউক্রেন ডজকয়েনে (DOGE) অনুদান গ্রহন করছে

Published

on

সম্প্রতি ইউক্রেনের ভাইস প্রেসিডেন্ট মিখাইলো ফেডেরোভ এক টুইট বার্তায় জানান এখন থেকে তারা অনুদান গ্রহনের জন্য ডজকয়েনও ব্যবহার করবে।

তিনি তার টুইটে গ্যাভিন উডকে ৫ মিলিয়ন ডলার অনুদান দেয়াএ জন্য ধন্যবাদ জানান। এছাড়াও ডজকয়েন গ্রহণ করার কথা জানানোর পাশাপাশি তিনি বলেন, বর্তমানে ডজকয়েনের মার্কেট ক্যাপিটাল রাশিয়ান রুবল থেকে বেশি। তিনি আরো যোগ করেন, মিম কয়েন সাপোর্টাররাও এখন তাদেরকে সহায়তা করতে পারবে। মুলত তিনি মিম কয়েন ডজকয়েনের কথাই উল্লেখ করেন এবং একটি ডজকয়েন এড্রেস পোস্ট করেন তার টুইটে।

ইউক্রেন সম্প্রতি রাশিয়ার সাথে যুদ্ধে তাদের সহায়তা করার জন্য ক্রিপ্টোকারেন্সিতে অনুদান নেয়া শুরু করে এবং প্রায় ৩৫ মিলিয়ন ডলার অনুদান পায় এ পর্যন্ত। প্রসঙ্গত, ইউক্রেন বর্তমানে বিটকয়েন, ইথেরিয়াম, ইউএসডিটি (ERC20), পোলকাডট এবং ডজকয়েনে অনুদান গ্রহণ করছে। গতকাল তাদের অনুদান রেকর্ড পরিমান ১ দিনে ১০ মিলিয়ন ডলার পান।

ভাইস প্রেসিডেন্ট আরো জানান, তারা অন্যান্য ক্রিপ্টোকারেন্সিতে অনুদান গ্রহনের চিন্তাও করছেন। শীঘ্রই তারা আরো ক্রিপ্টোকারেন্সি এড্রেস পোস্ট করবে বলে জানান।

কোন যুদ্ধে সহায়তার জন্য ক্রিপ্টোকারেন্সি দিয়ে সহায়তা এইবারই প্রথম। ইউক্রেন খুব ভালো সাড়া জাগাতে পেরেছে এইখানে। যুদ্ধে সহায়তার জন্য তহবিল সংগ্রহের উদ্দেশ্যে গত সপ্তাহে ইউক্রেন ডাও (UkraineDao) গঠন করা হয়েছে।

Continue Reading
Advertisement
Click to comment

মতামত দিন

Your email address will not be published. Required fields are marked *

ট্রেন্ডিং পোস্ট

Copyright 2021-23. All rights reserved © coinalap.com

আমাদের সংবাদ সবার আগে পেতে আমাদের টেলিগ্রাম চ্যানেলে জয়েন করুন।