Connect with us
20220205-223038-0000

ক্রিপ্টোকারেন্সি সংবাদ

আমি ইয়ট ক্লাব এনএফটি ঘৃনা করিনা; ভিটালিক বুটেরিন

Published

on

বুটেরিন এনএফটি বিষয়ে তার মন্তব্য স্পষ্ট করেছেন, এবং বলেছেন যে তিনি এনএফটিকে পাবলিক পণ্যের ফান্ড হিসেবে দেখতে চান।

ভিটালিক বুটেরিন সম্প্রতি একটি সাক্ষাৎকারে এনএফটি সম্পর্কে মন্তব্য করেছেন।
তিনি আজ টুইটারে তার মন্তব্য পরিষ্কার করেছেন, বলেছেন যে তিনি “এপসকে (Ape) ঘৃণা করেন না” তবে পাবলিক পণ্যের জন্য এনএফটি ব্যবহার করতে চান।


ইথেরিয়াম স্রষ্টা বুটেরিন ম্যাগাজিনের সাথে তার একটও সাক্ষাৎকারে, ক্রিপ্টো ইকোসিস্টেমের ভবিষ্যত সম্পর্কে তার উদ্বেগের কথা বলেছেন।

এটি সোশ্যাল মিডিয়ায় এট্র্যাকশন পেয়েছে, এনএফটি মার্কেটের উত্থান হয়েছে, যা শুধুমাত্র ২০২১ সালেই ট্রেডিং ভলিউমে প্রায় $২৫ বিলিয়ন লাভ করেছে। তিনি এনএফটি বাজারের অনুমান সম্পর্কে বলেছিলেন৷ “অবশ্যই অনেক লোক আছে যারা শুধু ইয়ট এবং ল্যাম্বোস কিনছে।”

বুটেরিন বোরেড এপ ইয়ট ক্লাবের কথা উল্লেখ করছিলেন, যা মার্কেটের সবচেয়ে জনপ্রিয় ইথেরিয়াম এনএফটি কালেকশনের মধ্যে একটি।

“আমি এপসকে ঘৃণা করি না, আমি শুধু চাই যে তারা পাবলিক পণ্যের জন্য ফান্ড করুক!” বুটেরিন ডিসি ক্রিপ্টো থিঙ্ক ট্যাঙ্ক, কয়েন সেন্টারের যোগাযোগ পরিচালক নীরজ অগ্রবালের প্রতিক্রিয়ায় টুইট করেছেন।

শেষ পর্যন্ত ক্রিপ্টোর লক্ষ্য, মিলিয়ন ডলারের ছবি দিয়ে গেম খেলা নয়,” বুটেরিন আরও কিছু বিষয়ে বলেন, ইউক্রেনে রাশিয়ার চলমান আক্রমণের বিষয়ে ক্রিপ্টো শিল্পের প্রতিক্রিয়া সম্পর্কে জিজ্ঞাসা করা হলে।

ইয়ট ক্লাব হল ১০,০০০ এনএফটি প্রোফাইল পিকচারের একটি সিরিজ যেখানে এলোমেলো কিছু বৈশিষ্ট্য রয়েছে। অতিরিক্ত এনএফটি ড্রপ, সম্প্রতি চালু হওয়া এপকয়েন টোকেন, এক্সক্লুসিভ মার্চেন্ডাইজ এবং লাইভ ইভেন্টগুলিতে অ্যাক্সেসের মতো অতিরিক্ত সুবিধা সহ মালিকরা এনএফটু ধারকদের ব্যক্তিগত কমিউনিটিতে অ্যাক্সেস পান। ধারক তাদের মালিকানাধীন ছবি বাণিজ্যিক উদ্দেশ্যে ব্যবহার করতে পারেন.

এই সুবিধাগুলির ফলস্বরূপ এবং এই প্রকল্পে সেলিব্রিটিদের আগ্রহের দরুন, এপ্রিল ২০২১ সালে লাঞ্চ হওয়ার পর থেকে বোরড এপ এনএফটিগুলির মূল্য আকাশচুম্বী হয়েছে৷ এই মুহূর্তে একটি সেকেন্ডারি মার্কেটপ্লেস হিসেবে তালিকাভুক্ত হয়েছে। এখানে সবচেয়ে সস্তা এনএফটির এর দাম ১০১ ইটিএইচ বা প্রায় $৩০৪,০০০. একটি এনএফটি একটি অনন্য ডিজিটাল আইটেমের মালিকানার দলিলের মতো কাজ করে, যেমন একটি ছবি বা ভিডিও ফাইল৷

বোরড এপ ইয়ট ক্লাব সম্প্রতি ইউক্রেনে $১ মিলিয়ন দান করেছে, প্রায় $১ মিলিয়ন মূল্যের এই অনুদান পুরো কমিউনিটি নেতৃত্ব দিয়েছে।

সোলানা ল্যাবসের সহ-প্রতিষ্ঠাতা আনাতোলি ইয়াকোভেনকো টুইট করেছেন, “ডিজিটাল আইটেমগুলি বিলাসবহুল ব্যয়কে অর্থাৎ অতিরিক্ত ব্যয়কে প্রশমিত করে দেওয়ার ক্ষেত্রে জনসাধারণের একটি ভালো উপায়।” ” কারন এনএফটিগুলো থাকার জায়গা নেয় না বা পেন্টহাউস বা ল্যাম্বোসের মতো কার্বন ডাই অক্সাইড ছড়ায় না।”

Continue Reading
Click to comment

মতামত দিন

Your email address will not be published.

ট্রেন্ডিং পোস্ট

Copyright 2021-22. All rights reserved.