Connect with us

ক্রিপ্টোকারেন্সি নিউজ

মেটামাস্ক ইউজার ৩০ মিলিয়ন ছাড়িয়েছে

Published

on

ইথেরিয়াম ওয়ালেট, মেটামাস্কের ইউজার এর সংখ্যা ৩০ মিলিয়নের বেশি পাস করে গেছে , বর্তমানে এটি DAO, টোকেন তৈরীর পরিকল্পনা করছে।

মেটামাস্ক হল একটি জনপ্রিয় প্লাটফর্ম, যা লক্ষ লক্ষ মানুষ ব্যবহার করছে।
কনসেনসিস সিইও জো লুবিন বলেছেন, DAO মেটামাস্কের ফান্ড তৈরি করতে সহায়তা করবে।
ক্রিপ্টো সফ্টওয়্যার ConsenSys মঙ্গলবার ঘোষণা করেছে, তার জনপ্রিয় ওয়ালেট মেটামাস্ক, যা লোকেরা Web3 অ্যাপ্লিকেশনের সাথে ইথেরিয়াম এবং অন্যান্য ক্রিপ্টোকারেন্সি সংরক্ষণ করতে ব্যবহার করে, এখন ৩০ মিলিয়নেরও বেশি সক্রিয় ব্যবহারকারী রয়েছে৷

এই পরিসংখ্যান গত চার মাসে ৪২% হারে ইউজার বৃদ্ধিকে ফোকাস করে, যখন মেটামাস্ক ২১ মিলিয়ন ব্যবহারকারীর একটি রিপোর্ট করেছিল। ওয়েব3 অর্থনীতিতে এটি একটি প্রধান প্লেয়ার হিসাবে নিজের অবস্থান তেরী করছে।

বিশ্বব্যাপী, ব্যবহারকারীরা NFTs মিন্ট করতে এবং কালেক্ট করতে, DAO-তে যোগদান করতে এবং DeFi প্রোটোকলে অংশগ্রহণ করতে মেটামাস্কের উপর নির্ভর করে। মার্কিন যুক্তরাষ্ট্র, ফিলিপাইন, ব্রাজিল, জার্মানি এবং নাইজেরিয়া মেটামাস্কের সবচেয়ে সক্রিয় মার্কেটের বেশ বড় একটি অংশকে প্রতিনিধিত্ব করে, “কনসেনসিস একটি বিবৃতিতে এমনটাই বলেছে।

কনসেনসিস সিইও জো লুবিনের মতে, মেটামাস্ক “ডিসেন্ট্রালাইজড সিস্টেম কে” অনুসরণ করছে যেখানে নিরাপত্তাকে সর্বোচ্চ অগ্রাধিকার দেয়া হয় এবং এটি ইন্টারফেসকে আরো উন্নত করেছে।

“এটিতে একটি দুর্দান্ত ইন্টারফেস থাকবে যা আমরা খুব শীঘ্রই চালু করতে যাচ্ছি,” লুবিন ডিক্রিপ্টের সাথে একটি সাক্ষাত্কারে এমনটাই বলেছিলেন।

এছাড়াও বিভিন্ন লক্ষ্য অর্জনের পরিকল্পনার অংশ হিসেবে, মেটামাস্ক শীঘ্রই একটি ডিসেন্ট্রালাইজড সংস্থা বা DAO-কে চালু করবে— এটি একটি জনপ্রিয় ক্রিপ্টো গভর্নেন্স টুল যা একটি ইন্টারনেট সম্প্রদায় হিসাবে কাজ করে।

লুবিন আরো বলেন, এখনো DAO তৈরি করা হচ্ছে,”৷ তবে “এটি মেটামাস্ককে পরিচালনা করবে না, তবে এটি মেটামাস্কের নতুন ইন্টারফেস তৈরি করবে।”

লুবিন DAO সম্পর্কে আরও বিশদ বা এর লঞ্চের ব্যাপারে কোনো তারিখ প্রদান করেননি, তবে নিশ্চিত করেছেন, মেটামাস্ক এমন একটি টোকেন চালু করতে ইচ্ছুক।

ConsenSys মেটামাস্কের নতুন ব্যবহারকারীর সংখ্যা ঘোষণা করেছে, একই দিনে এটি আরো প্রকাশ করেছে যে এটি $৪৫০ মিলিয়ন সিরিজ ডি রাউন্ড সংগ্রহ করেছে যার ফলে কোম্পানির মূল্য $৭ বিলিয়নের বেশি হয়েছে।

Continue Reading
Advertisement
Click to comment

মতামত দিন

Your email address will not be published. Required fields are marked *

ট্রেন্ডিং পোস্ট

Copyright 2021-23. All rights reserved © coinalap.com

আমাদের সংবাদ সবার আগে পেতে আমাদের টেলিগ্রাম চ্যানেলে জয়েন করুন।