Connect with us
20220205-223038-0000

অল্টকয়েন

রিব্রান্ডিং করছে বাইন্যান্স চেইন : বিল্ড এন বিল্ড

Published

on

বাইন্যান্স বিশ্বের বৃহত্তর ক্রিপ্টোকারেন্সি এক্সচেঞ্জ। সম্প্রতি তারা তাদের ব্লকচেইন নেটওয়ার্কগুলিকে পুনরায় রিব্র্যান্ড করেছে৷

মঙ্গলবারের একটি ঘোষণায়, বাইন্যান্স ঘোষণা করেছে যে, বাইন্যান্স চেইন এবং বাইন্যান্স স্মার্ট চেইন (BSC20) মিলে এক ইকোসিস্টেমে পরিণত হবে: বিএনবি চেইন (BNB chain)।
Binance চেইন এবং BSC দুটি পৃথক ব্লকচেইন। Binance চেইন মানুষকে Binance-ব্লকচেইনে লেনদেন করতে অনুমতি দেয়। পক্ষান্তরে BSC, যার স্মার্ট চুক্তি কার্যকারিতা রয়েছে, ডিফাই অ্যাপ্লিকেশন (DEFI Application) তৈরির জন্য।
তবে আজ থেকে দুটিকে একটি ইকোসিস্টেমের অধীনে পুনরায় রিব্র্যান্ড করা হবে। বাইন্যান্স জানিয়েছে, বিএনবি চেইন (BNB Chain) বিএনবি বিকন চেইন, পূর্বে বাইন্যান্স চেইন এবং বিএনবি স্মার্ট চেইন নিয়ে গঠিত হবে।
বাইন্যান্স বলেন, নতুন একক ব্লকচেইন আরও বেশি উদ্ভাবনের সুযোগ দেবে। কোম্পানী আশা করছে BNB চেইনকে এখনকার সবচেয়ে আধুনিক ক্রিপ্টো প্রবণতার জন্য একটি জায়গা তৈরি করবে—NFTs, DeFi এবং মেটাভার্স।

বাইন্যান্স বলেছেন, সর্বোপরি, BNB চেইন একটি উন্মুক্ত উৎস এবং ডিফাই (DEFI) ইকোসিস্টেম হিসাবে রয়ে গেছে। BNB চেইন বড় প্রযুক্তিগত আপডেটগুলি অর্জন করার সাথে সাথে মেটাফাইয়ের (MetaFi) দিকে যাত্রা করার পরিকল্পনা করছে৷

BNB একটি অত্যন্ত জনপ্রিয় ক্রিপ্টোকারেন্সি: এটি হল বিশ্বের চতুর্থ বৃহত্তম ডিজিটাল সম্পদ, যার মার্কেট ক্যাপ $৭২ বিলিয়ন, এবং এটির গত ২৪ ঘন্টার ট্রেডিং ভলিউম $১.৯ বিলিয়ন। BNB চেইন নতুন BNB চেইনে লেনদেনের জন্য Binance-এর নেটিভ টোকেন, BNB ব্যবহার করবে।
BNB (পূর্বে Binance Coin নামে পরিচিত) এখন এর রিব্যান্ড করে, বিল্ড এন্ড বিল্ড (Build and Build) নামে পরিচিত হবে । BNB হোল্ডিং আপনাকে এই ব্লকচেইনে অংশগ্রহন করার অধিকার দেয় এবং BNB চেইনের ডিফাই (DEFI) অন-চেইনে অংশগ্রহণ করার জন্য এটি প্রয়োজনীয়। এই নাম পরিবর্তনের সাথে সাথে BNB চেইন কমুনিটি সাথে যুক্ত ব্যবহারকারী, ডেভেলপারদের সুবিধার জন্য আরও অগ্রগতি আসবে, মনে করা হচ্ছে।

আরও পড়ুনঃ অবৈধ লেনদেন প্রতিরোধে একাউন্ট বন্ধ করছে বাইন্যান্স

Continue Reading
Click to comment

মতামত দিন

Your email address will not be published.

ট্রেন্ডিং পোস্ট

Copyright 2021-22. All rights reserved.